দৃষ্টিপাত
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৪-০৪-২০২৪

নয়ন তারায় খুঁজে ফিরি
আয়না কেন ধর?
বুঁদ হয়ে রই নেশা-ঘোরে
হৃদয় জরজর।

তোমার অথই চাহনিতে
হলো অমন মরণ,
কী হলো এই পোড়ামনে
করে কেমন কেমন!

রবিবার, পতেঙ্গা
২৫ নভেম্বর, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।