কেউ কারো নয়
- হাসান আল মাহদী ২৮-০৩-২০২৪

রঙের এই দুনিয়ায় কেউ কারো নয়
স্বার্থের টানে সবাই কাছে আসে
স্বার্থ ফুরালে দূরে সরে রয়।

মিছে মায়ার এই ভালবাসায়
আবদ্ধ এই হৃদয়
দম গেলে হবে এই দেহের ক্ষয়।

শুধু শুধু মিথ্যে আশার মায়াজালে
বন্দী মন সব সময়।
ছেড়া পালে হাওয়া লাগুক
হোক ভালবাসার জয়।

রঙের এই দুনিয়ায় কেউ কারো নয়
দুঃখ গুলো ফুল হয়ে যাক
হোক মানবতার জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।