অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে দয়াময় আল্লাহ
করো আমার পাপ মোচন,
আমায় কখনো দোযখে
দিও না
জান্নাতে দিও আসন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।