আত্মকথন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

আমি ঘূর্ণা কে ঘূর্ণা করি
ভয় কে জয় করি,
অহংকার কে ক্ষয় করি
জ্ঞানী কে সম্মান করি
ন্যায় কে ভয় করি
বিশ্বব্রহ্মাণ্ডে নিয়ে সতত চিন্তা করি
মানুষের মনে ভালবাসার পাহাড় গড়তে চেষ্টা করি
আমি আমার নিজের সমালোচনা নিজেই করি।
আমি ব্যর্থতার অনলে পুড়ি
জয়ের আনন্দে নীল আকাশে ঘুড়ি
হয়ে উড়ি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।