বিচিত্রা !
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

রাত পোহালে আসবে আলো
সন্ধ্যা হলে আঁধার,
সৎ পথেতে চললে জীবন
থাকবে না আর ধার।

ও তোমার মন খারাপের ক্ষণ
দেখেই কাঁদে আমার মন,
দূরেই আছি তাই বলে কী
রইবো না আর আপনজন!

যেখানে চায় মন যেতে তোর
যা চলে যা দূরে-
মন খারাপের দিনেই শুধু
আসিসরে তুই ফিরে!

০৭ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।