আরো একবার এসো
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২০-০৪-২০২৪

পাগলী রে
এলোমেলো চুলে
ঘুমঘুম চোখের চাহনি নিয়ে
স্নিগ্ধ সকালে
আরো একবার এসো,

পাগলী রে
দূরে আছো বলে কতকিছু ভেবে
বিষন্নতায় পুরে যখন মন,
মিছে ভাবনা আমার,
মিছে টেনশন
বলার জন্য হলে ও
আরো একবার ফিরে এসো।

পাগলী রে
আরো একবার আসো
সেই প্রথম প্রেমে পরশ পরশ নিয়ে,
চোখে গভীর প্রেমের তৃষ্ণা নিয়ে
অবুঝ শিশুর মতো
আমায় শক্ত করে ধরো বলার জন্য
আর একবার এসো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।