ভো ট !-এক
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

কেটে গিয়ে সকল আঁধার
আসুক নতুন আলো,
যোগ্য যিনি ভোটে তিনি
তাকেই ভোট ঢালো !

নির্বাচনে এলাম এবার
মার্কা নিলাম ঠোঁট,
প্রেমের সাগর পাড়ি দেবো
দিও একটা ভোট !

অবৈধ করে দিলে তুমি
আমার মনোনয়ন,
পারোনি তো ভাঙ্গতে আমায়
বৈধ রয় মনোবল!

নির্বাচনে আসতে চেয়ে
চাইলাম একটা ভোট,
বিরোধীতা করবে বলে
বেঁধেছো যে জোট !

তোমার প্রেমের নির্বাচনে
দাঁড়ায় কতো দল,
- - স্বতন্ত্র প্রার্থী হয়েছি
পাবো ভোটের ফল !

ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।