তোমায় ভালবাসি নাদিয়া
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তোমায় ভালবাসি নাদিয়া
মাঝে মাঝে তোমার জন্য
মন উঠে কাঁদিয়া,
মন চায় তোমার মাঝে যাই হারিয়ে
তোমার সমস্ত ভালবাসা
নেই আমি কাড়িয়ে।

কিন্তু সব মেকি
যেদিকে তাকাই অমানিশা দেখি,
তুমি বিবাহিত
হয়তো ক'দিন পর বাচ্চার মা হবে
বাচ্চা কে নিয়ে সতত আনন্দে রবে
আর হয়তো আমি পাগল হয়ে ঘুরব এ ভবে......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।