অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

মৃত্যুর জন্য সদা প্রস্তুত থাকি
করি না মৃত্যু কে ভয়,
মরতে রাজি তবুও
অন্যায়ের কাছে মাথা নোয়াবার নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।