বাস্তবতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

বাস্তবতা স্কুলে যদি করো পাশ
তবে তোমার মাঝে সুখ করিবে বাস,
বাস্তবতার স্কুলে যদি করো ফেল
সুখ কখনো পাবে না
আজীবন সাজা দিবে তোমায় কষ্টের জেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।