অবুঝ মন
- হাসান আল মাহদী ১৮-০৪-২০২৪

বসে আছি একলা নিরালায়
কোন কাজে মন বসে না
সব কিছু চিনিয়ে নিল
দূরের নীলাঞ্জনা।

পারেনি কখনো ভুলতে তাকে
এক মুহূর্তের জন্য কিংবা পলকে।
শুধু ভেবে যায় সারাক্ষণ
যদিও জানি হবে না মিলন।

দূরে থাকতে চাই ভুলে থাকতে চাই
বুঝেনা অবুঝ মন,
কাছে যাওয়ার আকুলতা
বাড়ে ক্ষণ ক্ষণ।

ধীরে ধীরে বাড়ছে জ্বালা
পুড়ছে হৃদয় সেই দহন,
সেই অনলে পুড়তে চাই
সারাটি জীবন।

বাস্তবতার এই দুনিয়ায়
সবাই নয় আপন,
কল্পনার শহরে তোমায় নিয়ে
বেচে আছি এখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।