ভোট যুদ্ধ
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

এখন তোমার দল ক্ষমতায়
আমি বিরোধী দলে,
চলো ভালোবাসার চুক্তি করি
জাতীয় সংসদ হলে!

সব ক্ষমতাই তোমারই থাক্‌
দিওনা আমায় জেল,
কোনো ভুলে যাই বিফলে
দিও তুমি বেইল!

তোমার পার্টি আমার পার্টি
দুই মেরুতে বাস,
ভালোবাসার সেতু বন্ধন
এক ঘরে আবাস!

তোমার কথায় তুমি ভালো
আমার কথায় আমি,
আমরা দু'জন কতো ভালো
জানে অন্তর্যামী!

সাদা রং আর নীলের মাঝে
কতোটা ব্যবধান,
আমরা দু'জন একই সূত্রে
বরাবর এক সমান!

২৯ আগ্রাহায়ণ ১৪২৫
১৩ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।