শহিদের রক্ত রাঙা শির
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৬-০৪-২০২৪

আমরা মুক্তিকামী --- বীর- সেনানী
আমরা বীর-সেনানী --বীর কে জানি
উজানেই বৈঠা ঘুরাই --বিষাদ গাঙে!
বিজয়ের নিশান উড়াই বিভাদ ভাঙে।

আমরা মুক্তিসেনায়--- মুক্ত করি দেশ
আমরার আত্মা সবুজ যুক্ত পরিবেশ।

১৪ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।