শহিদের রক্ত রাঙা শির-১
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২০-০৪-২০২৪

শহিদের রক্ত রাঙা ------শির
ওরাতো জাতির শ্রেষ্ঠ -বীর
বীরদের আমরা স্মরি --ভাই
ও-দের আমরা খোঁজে -পাই।

আমাদের গর্ব ওরা --আমরা স্মরি
এসো না ওদের মতো -আমরা মরি
আমরা বীরের জাতি বীর শিরোপা
আমরা বীর প্রভাতি বীর শিরও পা।

দুশমনে ভয় করি না জয় করি প্রাণ
স্বদেশের প্রেমে হৃদয় দেই করি দান
দেশকে ভালোবাসি --------দুঃসময়ে
সুসময়- দুঃসময় এ --------দু'সময়ে।

আমরা মুক্তিকামী --- বীর- সেনানী
আমরা বীর-সেনানী --বীর কে জানি
উজানেই বৈঠা ঘুরাই --বিষাদ গাঙে!
বিজয়ের নিশান উড়াই বিভাদ ভাঙে।

আমরা মুক্তিসেনায়--- মুক্ত করি দেশ
আমরার আত্মা সবুজ যুক্ত পরিবেশ।

১৪ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MahmudulMannanTarif
১৪-১২-২০১৮ ১৩:০৯ মিঃ

সমস্ত কবিতা এটি