ফুল ও পাখি -০১
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৬-০৪-২০২৪

কদম ফুলের গোল নমুনা বেশ
ফুলের কদম রাখছে ঘিরে দেশ।
জারুল ফুলে হাত রেখেছে জুঁই
পারুল দিল সুতা আর এক সুঁই।

টগর গাইছে শিউলিফুলের গান
ফুলের শিউলি খুব অপূর্বা চাঁন!
শাপলা এখন বকুল নানার তীর
দেখে নেবো নানা কেমন বীর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।