ফুল ও পাখি -০২
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৪-০৪-২০২৪

ক্যান রজনীগন্ধায় জুড়ায় চোখ
ফুলের কেনো নামহলো অশোক?
নার্গিসে খুব অশোক দাদার ভাব
রোজ এনে দেন একটা করে ডাব!

কনকচাঁপা ঝিলিক হাসির ফুল
তারই প্রতি নীলচিতার ভাব ভুল!
কৃষ্ণচূড়া লাল টাইম ফুল লাল
নয়নতারা দেখতে বলছে কাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।