ফুল ও পাখি -০৩
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ১৯-০৪-২০২৪

লালসোনাইল একটু চেয়ে দেখ
কাঠমালতি টগর দেখতে এক!
জুমকালতি কাঠমালতির বাগ
ভেঙ্গে দিল নাগরকেশের বাঘ!

ডালিম রঙ্গন দেখতে চাইলে যা'
কাঞ্চনগঞ্জের বাগানবিলাস গাঁ।
ধুতরা পুন্নাগ ডালিয়ার বেশ রূপ
ওদের কথায় ক্যান যুথিকা চুপ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।