ফুল ও পাখি -০৬
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ১৯-০৪-২০২৪

জুমকোজবার ইচ্ছে ছিল জানি
বলছেটা কি করছে কানাকানি?
ফুলের শিমুল নাচছে ডালে দোয়েল
তাদের সাথে বাঁধছে সারি কোয়েল।

ময়নাটা তো গয়না চুরি করে
ধরা খেয়ে গাঁদার বাড়ি মরে।
গন্ধরাজে গন্ধের অভাব আছে
কাঠগোলাপের গন্ধে এরা বাঁচে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।