ফুল ও পাখি -০৮
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৬-০৪-২০২৪

ফুলের বরুণ শ্যামল-সবুজ পাতা
বাঁধছে দারুণ পাতায়পাতায় ছাতা!
ছাতার উপর টুনটুনিটার বাসা
মিনজিরিকে নিয়ে কি তার আশা?

কামিনী ও কলমি আরো কতো
জাহান ভরা কুসুম হাজার শতো।

৩০ ডিসেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।