পাখি হবো
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

ঐ যে দেখো পাখির বাসা
কদম গাছের ঠালে,
আমারও যে মনে আশা
উড়বো পাখির দলে।

নীল আকাশে মুক্ত প্রাণে
রংধনুতে গা রাঙিয়ে
গহিন বনে পুস্প ঘ্রাণে
উড়বো সুদূর গাঁয়ে।

ফল ফুলের মধু খাবো
বোনবো নিজের বাসা,
আমি যে চাই পাখি হবো
মনেতে বড়ই আশা।
০৯/১০/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।