পাশের বাড়ির সোমার মাঝে
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৬-০৪-২০২৪

চাঁদ-তারার খুব মিল দেখো নি
চাঁদের সফেদ দিল দেখোনি
তারার?
তবু তাদের কিরণ আছে সারার।

মন আছে ভাই তোমার মাঝে
পাশের বাড়ির সোমার মাঝে
প্রেমের
তারপরে ক্যান দ্বন্দ্ব চলে গেমের?

বিলকে কেনো ঝিল বলা হয়
আচ্ছা,গাছে ক্যান কলা হয়
জানো?
বলবে তুমি এসব ঠিকই মানো।

ভুল করো ভাই চালচলনে
শক্তি কি দাও পালচলনে
যানে?
বলবে এসব প্রশ্নের আছে মানে?

ব্যঙরসাত্মক ছড়া ১৫/০৯/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।