কবিতা সফেদা
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৪-০৪-২০২৪

সফেদা ডাকিতাম -
যদিও কালোজিরা সদৃশ,
রূপের ললনা!

মৃদু হাসিটা বড় চমৎকার!
সহর্ষে হৃদয় কেড়ে নেয় -
সে আমার প্রিয়তমা।

শীতল সমীরণের মতোন
প্রেমালাপ সবি দোলায়িত
আমার হৃদয়ের মণিকোঠায়।

বুকে জমানো কিছু প্রীতি
মাঝে মাঝে উথলে ওঠে
বুকের মাঝে ধাক্কা মারে।

প্রভাব নিপতিত হয়
অনুভূতি-অভিলাষ
দু'টোর মাঝামাঝিতে,

হাত বাড়িয়ে তখনো ডাকি
সফেদা চলে এসো
দেরি করোনা প্রিয়তমা।

১৬ সেপ্টেম্বর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।