দু'নয়ন ছানাবড়া
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ১৯-০৪-২০২৪

বিজয় তোমারে দেখি
স্নেহ জননীর মাঝে
আমার জননী হাসে
তোমার নতুন সাজে।

আমার বোনেরা খুশি
তোমার পতাকা দেখে
বিজয় তোমারে ধন্য
জানাই কবিতা লেখে।

বিজয় তোমারে বলি
শুনেছো কী তুমি গান
আমার প্রিয়ের কণ্ঠে
তোমাকে যে আহবান।

তুমি এসেছো বিজয়
হাসি-খুশি নিয়ে সাথে
অনুভব করো তুমি
পতাকা আমার হাতে।

বিজয় তুমি কী জানো!
তুমি যে আমার গড়া
তোমাকে ছাড়া আমার
দু'নয়ন ছানাবড়া।

১৪ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।