রাষ্ট্র দ্রোহী
- ফয়েজ উল্লাহ রবি ১০-০৫-২০২৪

লিখবো না আর মন্দ কিছু
থাকবো এবার চুপ,
সরকার যেমন চলছে তেমন
ছড়ায় খারাপ ধূপ !
লুটছে যারা দেশের সম্পদ
আপনার মাল ভেবে,
বুঝবে তখন শেষ রাতের মার
যখন তারা খাবে।
লিখলে আমি রাষ্ট্র দ্রোহী
থাকলে চুপ ভালো,
মন্দ তোমার দেখাও পাপ
অন্তরে যে কালো।
বিবেক তোমার জাগবে ক'বে
ভাঙ্গবে ক'বে ঘুম,
ভালোবেসে দেশের মাটি
দেবে ক'বে চুম!

ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।