শা স ন
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

তুমি যাকে ভাবো শাসন
আমি ভাবি শোষণ,
আমার বলায় শব্দ দূষণ
তোমার কথায় তোষণ!

যাকে তুমি মহান ভাবো
আসলে সে হীন,
মানুষ রূপী পশু সে যে
মানবতা ক্ষীণ!

তবু সবাই তাকে নিয়েই
করছে শুধু গর্ব,
শয়তান সে যে এই সমাজে
সুন্দর করে খর্ব !

০১ পৌষ ১৪২৫
১৫ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।