হে বীর
- লুৎফা বিনতে ইসমাইল ২৪-০৪-২০২৪

উঠো,উঠো জেগে উঠো হে অগ্রপথিক,হে বীর
তুলো,তুলো সুউচ্চে তুলো তোমার শির।।
মজলুমের আহাজারি কান্না চেষ্টা করো থামাবার
জালিমের আস্তানা ভেঙ্গে করো ছারখার।।
ভয় নেই,ভয় নেই জিতবে ই তুমি জিতবে বারবার
তুমি ই তো উসমান,আলী হায়দার?
জালিমের কারাগার ভাঙ্গতে চলো।।
চলো,চলো ভাঙ্গতে চলো হে অগ্রপথিক,হে বীর
তুলো,তুলো সুউচ্চে তুলো তোমার শির।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Lutfa
০৮-০১-২০১৯ ০৯:৪২ মিঃ

ধন্যবাদ #মনিরুজ্জামান/জীবন

Moniruzzaman90
২০-১২-২০১৮ ১৩:০৮ মিঃ

আপনার প্রশংসনীয় ধারণকৃত লেখায় আমি হরদম মুগ্ধ।

Biday
১৮-১২-২০১৮ ১৮:৫০ মিঃ

বিদ্রোহী