ও প্রিয়
- লুৎফা বিনতে ইসমাইল ২৮-০৩-২০২৪

ও প্রিয়,বলোনা কোন কথা তুমি ওগো
আমার ও দু চোখে চেয়ে থাকো।
বুঝে নাও কত যে ভালোবাসি
তোমার ও কাছে তাই ছুটে আসি।
তুমি ই শুধু আছ আমার এ হৃদয়ে
একথা তোমায় আমি বুঝাবো কী দিয়ে?
তুমি যে আমার ই,আমার ই আমার
আমি যে তোমার ই শুধুই তোমার।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Lutfa
১৮-১২-২০১৮ ১৯:১২ মিঃ

Thanks#বিদায় বেলা

Biday
১৮-১২-২০১৮ ১৮:৪৯ মিঃ

মনমুগ্ধকর কবিতা