অপরবশ
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৬-০৪-২০২৪

ভেসে ভেসে গাঙচিল ডানায়
দেবো পাড়ি নীলজল সীমান্তে,
তুমি আর নাই হলে সাথী!

পরবশ মনটাকে বিকিয়ে
সুখাবেশে পাখা মেলে দিগন্তে—
বাঁধাহীন মনে সুখ গাঁথি।

চৌদ্দগ্রাম, মঙ্গলবার
১১ ডিসেম্বর, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।