একদিন আমি আসবো
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৬-০৪-২০২৪

একদিন আমি আসবো,
আমি আসবোই হে প্রিয়তমা
রাতের জোত্স্না হয়ে আসবো
তুমি জেনে রেখো তা।
একদিন আমি আসবো...

ফাগুনের গান হয়ে,
সুর ছিল যত হ্নদয় বীণায়
সব-ই যাবো তোমারে দিয়ে।
একদিন আমি আসবো...

আমি আসবোই তোমাকে নিয়ে
হারিয়ে যেতে দূর অজানায়।
সুখের মাতাল হাওয়ায়
উড়ে যেতে ঐ দূর নিলীমায়।
একদিন আমি আসবো...

আমি আসবোই
কোন ও এক র্স্বনালী সন্ধায়,
নিস্তব্দ রাতে,
ভালবাসার চাদরে ঢেকে রাখতে তোমায়!
একদিন আমি আসবো...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।