দৃ শ্য প ট !
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ধীরে-ধীরে বদলে যাচ্ছে
সবার দেখা দৃশ্যপট!
দিন বদলের এই খেলাতে
হারাবে কেউ; যে তার তট!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
১৯-১২-২০১৮ ২২:৪১ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা শুভ কামনা প্রিয় @বিদায় বেলা ।

Biday
১৯-১২-২০১৮ ০৪:০২ মিঃ

Right