ক্ষনিকের প্রতিক্ষা
- লুৎফা বিনতে ইসমাইল ১৯-০৪-২০২৪

ও প্রিয়,আমার এ জীবনে চাই যে তোমায়
ক্ষনিকের দুনিয়ায় আছি হায় প্রতিক্ষায়।।
তুমি কাছে আসার আশায়
আছি তোমার ভালবাসায়।।
তুমি সেই তুমি ই বলে বেসেছি ভালো
আমার এ জীবনে তুমি জ্বা জ্বালিয়েছ আলো।।
সারাজীবন তোমার পাশে পাবে গো গো আমায়।।
ক্ষনিকের দুনিয়ায় আছি তোমার প্রতিক্ষায়।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Lutfa
০৬-০৫-২০২০ ২০:৩১ মিঃ

ক্ষণিকের জিবনে আশায় আছি তোমার

Lutfa
১৪-০১-২০১৯ ২০:৩২ মিঃ

ধন্যবাদ #বিদায় বেলা

Biday
২০-১২-২০১৮ ০২:১৯ মিঃ

দারুণ