যদি ভুলে যাই
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

যদি আমি হারাই দূরে
যাবে কী গো ভুলে,
আসি যদি ফিরে আবার
নেবে কী গো তুলে!

যদি আমি ভুলের তরে
হারাই কভু কূল,
কবরে কি দেবে আমার
ভালোবাসার ফুল !

যদি আর ফিরে না আসি
না দেই মনে দোল,
ভুলে যেও দিওনা গো
ভালোবাসার তোল।

১৯ ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।