সুখেই ছিলাম
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

যখন আমি আর থাকবো না,
অযথায় তোমায় ডাকবো না!
তোমায় মনে আর রাখবো না,
অকারণ ভালোবাসবো না!

তবে কি আমায় তুমি ভুলে যাবে?

কভু কি মনের কোণে স্মৃতিরা করবে ভীড়
খুঁজবে কী তুমি আপন মনে আপনারই নীড়।
সুখেই ছিলাম আমরা দু'জন দু'জনার হয়ে,
কোন সেই ঝড়ে গেলাম আমরা দু’জন আজ ক্ষয়ে।

ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।