দে তাড়িয়ে ধর্ পেটা
- মাহমুদুল মান্নান তারিফ - কাব্যরস ২৯-০৩-২০২৪

রাজাকারে করেছিল ঝামলাবেশ
রক্তভেজা একটিনাম বাংলাদেশ
তাড়াকরে বাংলা হতে বিদায় কর্
যেতে দেবে থেমে গেছে বিধায় ধর্
দে জ্বালিয়ে দে তাড়িয়ে ধর্ পেটা
দে পুড়িয়ে দে গুড়িয়ে ঘর যেটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।