লিমেরিক
- মাহমুদুল মান্নান তারিফ - লিমেরিক (নির্বাচিত কাব্যগ্রন্থ) ২৫-০৪-২০২৪

লিমেরিক

প্রীতিডোরে বন্দি করে রাখবো তোমায় মনে
বছর ঘুরে ঈদ এলে হয় দেখা তোমার সনে
তুমি যদি যাও হারিয়ে
লক্ষজনের গা মাড়িয়ে
আমি তোমায় খোঁজে পাবো লক্ষ জনগণে।

১৩/০৯/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।