কাব্যমেলা
- Aisha Siddika - হৃদয়কথণ ২৫-০৪-২০২৪

ভেবেছি,তোকে নিয়ে
হৃদয়ে কাব্যের মেলে বসিয়ে,বেস্ট সেলার হবো
হাজারো সনেট,মহাকাব্য,পদাবলী
প্রেমের উপন্যাস আর ইতিকথার মাঝে
তোকে নিয়ে লেখা আমার হৃদয়ের কাব্যগ্রন্থ
পাবে অনন্য জনপ্রিয়তা।

দেহের প্রত্যেকটি অঙ্গপ্রত্যঙ্গ ক্রেতা হয়ে
হৃদয়ে এসে ভিড় করবে
চোখের তারা জ্বলে উঠবে তোকে পাবার আশায়।
জিহ্বার সাথে পাল্লা দিয়ে,
ওষ্ঠাধর অাগেই বলে উঠবে,তোমাকে চাই।
পা দুটো যখন ছুটে আসবে তোর আঙিনাই
হাত দুটো আগেই বাড়িয়ে তোকে বুকে জড়াই।
তোকে কাড়বার শোরগোলের মাঝে
যখন রক্ত এসে নরম সুরে,সবাইকে
থামিয়ে দেবে,সুবক্তার মতো বুঝিয়ে বলবে
আমি হৃদয় থেকে এসে
৭২ তম শ্বাস প্রশ্বাসের উর্ধ্বে গিয়ে
ধমনি,শিরার বুক চিরে স্নায়ুকোষ আর রন্ধ্রে রন্ধ্রে
পৌছে দেবো,ভাসিয়ে দেব রক্তস্রোতে
আমজনতা থমকে যাবে, তৃপ্তিতে ভাববে তখন
এইতো পেয়েছি,পেয়েছি তোকে
হৃদয়ের কাব্যমেলায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।