বিবশ প্রণয়
- শিশির খান - অবসর সাহিত্য পত্রিকা ২৫-০৪-২০২৪

যদি তোমায় দেখা যায় সূর্যের মাঝে
তবে সূর্যের দিকেই চেয়ে রবো,
যদি তোমার পথ হয় আগুনের
তবে তাতেই আমি পা বাড়াবো।

যদি তোমার অশ্রু বিষ হয়
পান করে নেবো সবি,
এ প্রেমের পরিনাম যদি মৃত্যু হয়
হাসিমুখে প্রাণ দেবো সপি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১০-০৩-২০১৯ ০৮:৩৭ মিঃ

হৃদয় পান্ডে কবি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য। অনুপ্রাণিত হলাম। সর্বদা মঙ্গল কামনা করছি৷

hridoypanday333
০৫-০৩-২০১৯ ২৩:১৪ মিঃ

বেশ ভাল লাগল

SHISHIR_KHAN
০৫-০৩-২০১৯ ২১:২৭ মিঃ

জয় আহমেদ কবি ভাই অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

Rabbi
১১-০১-২০১৯ ২০:১৮ মিঃ

চমৎকার