লিমেরিক
- মাহমুদুল মান্নান তারিফ - লিমেরিক (নির্বাচিত কাব্যগ্রন্থ) ২৭-০৪-২০২৪

মানবরে তুই সাজলে দানব কেমন করে বুকচাপি,
নিরপরাধ মেয়েটাকে কুপিয়েছিস তুই পাপি।
তুইতো এখন বন্দি বেশ!
কষ্টকে তুই ভালো বেস!
জানিনে তুই কেমন প্রেমিক,তোর প্রেমে সে যায় কেঁপি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।