কবিগণ প্রিয়জন
- মাহমুদুল মান্নান তারিফ - সোনালি কবিতা ২০-০৪-২০২৪

রাজনীতি ফাঁদে পড়ে কবিগণ নোংরা,
সবকবি নয় জানি কতিপয় গোমরা।
দলাদলি করে মরে অর্থের কাঙাল,
একে অন্যকে চ্যাটে ধিক দেয় বাঙাল।

বাঙালি কবিদের মন চাই শুদ্ধ,
নিজ মতে নয় বলে কেনো হও ক্ষুব্ধ?
লাইক কমেন্ট নাও দিও করো মুখ বন্ধ,
চ্যাটে কেনো ধিক দাও কেনো এই দ্বন্দ্ব?

কবিগণ হতে হবে প্রিয়জন সকলের
কবিদের মন হবে সবমন দখলের।

রচনাঃ ০৮/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।