প্রিয়ে তুই কি নিবি!
- মাহমুদুল মান্নান তারিফ - সোনালি কবিতা ১৯-০৪-২০২৪

প্রিয়ে তোরে পরাণভরে বাসি অনেক ভালো
ভালোবাসা কাব্যগানে জ্বালবো মনে আলো
হৃদয় কাড়া রক্তকমল - রক্তকাঞ্চন ফুলে
অঙ্গটা তোর রঙ্গে দেবো চম্পা দেবো চুলে।

বেলীফুলের মালা তোরই কণ্ঠে দেবো পেঁচে
মনের মতো পুষ্পটা কী পারবি নিতে বেছে?
তুই দেখেছিস স্বর্ণচাঁপা - কৃষ্ণচূড়া লাল?
গন্ধরাজের গন্ধ শুঁকে দিবি নাতো ফাল!

গাদাফুলে ঘরসাজাবো তোর সাজাবো পা
নাম অজানা কত্তফুলে তোর সাজাবো গা
তারাফুলের নূপুর দেবো শিউলিফুলে মালা
ধুতরাফুলেই দুল বানাবো স্বর্ণলতায় বালা।

আদরকরে গোলাপ দেবো মৃদু হেসে নিবি!
প্রিয়ে তুই কি নিবি! নিলে,ভালোবাসা দিবি?

রচনাঃ ০৭/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।