ভূল
- লুৎফা বিনতে ইসমাইল ২৫-০৪-২০২৪

ভূল করেছি শত ভূল
বুঝিনি কোনটি কাঁটা কোনটি ফূল।
তোমায় কত কষ্ট দিয়েছি প্রিয়
পারলে আমায় ক্ষমা করে করে দিও।।
করেছি হাজার হাজার পাপ
ক্ষমা যদি নাহি করো দিও অভিশাপ।
সারাজীবন আমি তোমার ই প্রতিক্ষায় রবো
আমি যদি কারো হই তোমার ই হবো।
ভূল করেছি শত ভূল
বুঝিনি কোনটি কাঁটা কোনটি ফুল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Lutfa
০৮-০১-২০১৯ ০৯:৪৪ মিঃ

ধন্যবাদ

Uttam
২৯-১২-২০১৮ ১৩:৩০ মিঃ

অনন্য কাব্য গাঁথুনি প্রিয় কবি। ভালো থাকবেন সবসম!