প্রিয়তমা প্রেয়সী
- শিশির খান - কাব্যিকা ২৯-০৩-২০২৪

শোন হে প্রিয়তমা, প্রেয়শী শোন!
সত্যি বলছি, মিথ্যে নয় কোন।
বহুরুপে, বহুবার তোমায় ভালবেসেছি,
দিবা- নিশি, স্বপ্নে ও জাগোরনে তোমায় দেখেছি।

শোন হে প্রিয়তমা, শোন হে প্রেয়শী!!
গভীর প্রেমের, গভীর ভাষা কেমনে প্রকাশি?
তোমার সরলতার চাহনি, তোমার হাসি,
ভালোবাসি, অনেক ভালোবাসি।

শোন হে প্রেয়শী, শোন প্রিয়তমা!!!
এ হৃদয় মাঝে অনেক ভালোবাসা আছে জমা।
অনুভবে মিশে আছো প্রেমের অমঘ টানে,
আমার আমিকে দিয়েছি লিখে তোমার নামে।

শোন হে প্রিয়তমা, প্রেয়শী আমার !!!!
সময় বুঝি হয়ে এল ছেড়ে যাবার।
সারা জীবন পুশে গেলাম তোমায় পাবার ইচ্ছা,
জানি একদিন হয়ে যাবো শুধুই এক কিচ্ছা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১০-০৩-২০১৯ ০৮:৩৫ মিঃ

আমার খুব প্রিয় একটি কবিতা

SHISHIR_KHAN
০৫-০৩-২০১৯ ২১:১৭ মিঃ

শাওন মল্লিক কবি ভাই অনেক ধন্যবাদ। আপনার মূল্যবান মন্তব্যে অনুপ্রাণিত হলাম।

shawonmallick6950
০২-০৩-২০১৯ ১৭:১৩ মিঃ

খুব সুন্দর