দ্বীন-ইসলাম
- লুৎফা বিনতে ইসমাইল ১৯-০৪-২০২৪

ইসলাম আল্লাহর মনোনীত দ্বীন
কেউ পাবে না নাজাত ইসলাম বিহীন।
ইসলাম ডাকে ঐক্যের ডাক
এসোনা মিলাই কাঁধে কাঁধ।
ইসলামী রীতিতে, ইসলামী নীতিতে
জীবন কে সাজাই প্রতিদিন।।
মুছে দিলো যত আঁধারতা,
দুর করিলো শত মূ্র্খতা
সাজিয়ে দিলো পৃথিবী কে
আনলো নতুন দিন।।
নদীর ও কলতানে
পাখির ও গানে গানে,
মধুর ও সুুরে সুরে
ইসলামের জয়ধ্বনি বাজে নিশিদিন।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Lutfa
০৭-০৬-২০২০ ১৩:১৯ মিঃ

আামি মুসলিম,তাই আমি গর্বিত।