ভালবাসার স্বর্গ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ভালবাসার স্বাধীনতার জন্য
মম স্থাবর-অস্থাবর সম্পত্তি
নিজেকে মরোণত্তর করেছি উৎসর্গ,
তবুও চাই
বিশ্বব্রহ্মাণ্ডে ভালবাসার সূর্য হোক উদিত
সৃষ্টি হোক ভালবাসার স্বর্গ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।