ধর্ষণ করো কিসে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ধর্ষণ করো কিসে যদি পারো
নারীর অনুমতি নিয়ে তার দেহে যাও মিশে,
নারী কে ধর্ষণ করে
করো না পুরুষ জাতি কে কলঙ্কিত
নারীর অনুমতি নিয়ে
তার মিষ্টিময় শরীরে
চুম্বনে চুম্বনে ভালবাসার চিত্র করো অঙ্কিত।

নারী শান্তি পাবে
তুমিও পুরুষ শান্তি পাবে
ধর্ষণের দায় থেকে হবে শঙ্কা মুক্ত
যদি পারো পতিতালয় যাও
নতুন শান্তি হবে তোমার সঙ্গে যুক্ত...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।