বন্ধু আমার
- লুৎফা বিনতে ইসমাইল ১৬-০৪-২০২৪

বন্ধু আমার বলেছে একটি কথা
বিশ্বাসীরাই করে বিশ্বাসঘাতকতা।।
বন্ধু আমার জীবনে ফুটিয়েছে ফুল
বন্ধু আমার শিখিয়িছে ঠিক ভুল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।