ভুল করেছি
- লুৎফা বিনতে ইসমাইল ২৯-০৩-২০২৪

ভূল করেছি দোষ করেছি
এখন কি যে করি।
এই ভাবনায় মন ভেবে যায়
তাই লুটিয়ে পড়ি।
অপরাধ করেছি শতপাপ করেছি
এখন কি যে করি।
কিভাবে যে কি করে
ভূল পথ টাকে ছাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।