পণ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

মানবো না কোন বাঁধা
করবো কোন ভয়,
হে ভালবাসার সৈনিক
বীর দর্পে সামনে এগিয়ে চলো
আনবো ছিনিয়ে ভালবাসার বিজয়....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।