আমি যাযাবর
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

আমি যাযাবর
যেখানে যাই
সেখানে আমার ঘর,
আমি যাযাবর
আমার নেই কোন
নির্দিষ্ট নেই বাড়ি-ঘর
বিশ্বব্রহ্মাণ্ডের সকল মানুষ কে ভালবাসি
সবাই আপন
কেউ নয়তো আমার পর
আমি যাযাবর....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।