হামদ
- হাসান আল মাহদী ১৯-০৪-২০২৪

আল্লাহ আল্লাহ আল্লাহু আল্লাহ
আল্লাহ আল্লাহ আল্লাহু আল্লাহ।

তুমি মালিক, তুমি রহিম, তুমি রহমান।
তোমার দয়ায় বেচে আছে এই বিশ্বজাহান
তুমি তো গফুর অফুরান।
ওগো আল্লাহ মহান, ওগো আল্লাহ মহান।

এই ধরাতে মানুষ যখন ভুলে তোমার পথ
হেদায়েত এর তরে তুমি করেছ রহমত,
পাঠিয়েছ নবী রাসুল(দ) দিতে আলোর পথ
ধারে ধারে করেছেন তারা তাওহীদের বয়ান।

আখেরী জামানায় এলাম মোরা এই জগতে
শেষ নবীর (দ)উম্মত করেছ তোমার দয়াতে।
পথ হারাদের সু-পথ দিতে,
আলোর পথে এগিয়ে নিতে
নাযিল করেছেন অাল কুরআন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।